মূকাভিনয় ফেডারেশানের চেয়ারম্যান রঙ্গন এবং সাধারণ সম্পাদক ধীমান

বাংলাদেশ মূকাভিনয় ফেডারেশানের কাউন্সিল অধিবেশন ২০২১-২২ গাজীপুর জেলা প্রশাসনের ভাওয়াল সম্মেলন কক্ষে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী দুই পর্যায়ে বিভক্ত অনুষ্ঠানের প্রথম পর্যায়ে দল ভিক্তিক সাংগঠনিক বক্তব্য প্রদান এবং দ্বিতীয় পর্যায়ে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশনার হিসাবে দ্বায়িত্ব পালন করেন মূকাভিনয়শিল্পী দেওয়ান মামুন। প্রায় পয়ত্রিশটি সংগঠনের প্রতিনিধিদের সরাসরি ভোটে চেয়ারম্যান ও সেক্রেটারি নির্বাচিত হন যথাক্রমে ইসরাফিল আহমেদ রঙ্গন এবং ধীমান সাহা জুয়েল।

পরবর্তী বর্তমান ও পূর্ববর্তী চেয়ারম্যান- সেক্রেটারি যৌথভাবে আলোচনা এবং প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন সহ সভাপতি সোলেমান মেহেদী, যুগ্ম সেক্রেটারি জেনারেল ফজলে রাব্বী সুকর্ণ, অর্থ সম্পাদক মেজবাহ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, সহ সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম রুবেল, আন্তর্জাতিক সম্পাদক মীর লোকমান, শিক্ষা ও প্রশিক্ষণ সস্পাদক শহিদুল মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারুক সময়, তথ্য ও গবেষণা সম্পাদক ইকবাল জাভেদ, সহ তথ্য ও গবেষণা সম্পাদক মিরাজ রেজা, অনুষ্ঠান সম্পাদক দিগার মো. কৌশিক এবং দপ্তর সম্পাদক শাজাহান শোভন।

এছাড়াএ কার্যকরী সদস্য হিসাবে যুক্ত হয়েছেন জাহিদ রিপন, রিজোয়ান রাজন, আল জাবির, জুয়েনা শবনম, মৌসুমী মৌ এবং দীপাবলি মুখার্জি অথৈ।

এ কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, বাংলাদেশ মূকাভিনয় ফেডারেশান সম্প্রতি প্রতিষ্ঠার এক দশক অতিক্রম করেছে। এ সময়ে বাংলাদেশের মূকাভিনয়কে দেশব্যাপী বিস্তারে উল্লেখযোগ্য অবদান রেখেছে সংগঠনটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*